Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে সাড়ে ৮টন পলিথিন বোঝাই ট্রাকসহ আটক ২

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে সাড়ে ৮টন ওজনের নিষিদ্ধ পলিথিন বোঝাই ট্রাকসহ ২ জনকে আটক করেছে গোড়াই হাইওয়ে পুলিশ।
শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের উত্তরা স্পিনিং মিল এলাকা থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলো বরিশাল জেলার হিজলা থানার গোয়াবাড়ি গ্রামের মো. বাকি বিল্লাহ বেপারীর ছেলে পলিথিনের মালিক পক্ষের শাহ আলম (২৮) ও ট্রাকের চালক ঠাকুরগা জেলার নিশ্চিতপুর গ্রামের মো. মোসলেম উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (৩৪)।
পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা পলিথিন বোঝাই ট্রাক (ঢাকা মোট্রো ট-১৪-৬২৬৭) সকাল সাড়ে সাতটার দিকে মহাসড়কের ওইস্থানে পৌঁছালে ট্রাকে তল্লাসি চালায় পুলিশ। এসময় পুলিশ ট্রাকটিতে ৮৫ বস্তা নিষিদ্ধ পলিথিন দেখতে পায় তারা। পরে ট্রাকসহ ওই দুইজনকে আটক করা হয়। আটক পলিথিনে মূল্য প্রায় ১৩লাখ টাকা বলে পুলিশ জানিয়েছেন।
এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তল্লাসি চালিয়ে ট্রাক বোঝাই পলিথিনসহ দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ