Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আইপিএলের জুয়ায় হেরে ছিনতাইয়ের নাটক

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

আইপিএলে জুয়া খেলে সব হারান। অনেকে তার কাছে টাকা পান। পাওনাদারদের কাছ থেকে বাঁচতে তাই পুলিশের বিরুদ্ধেই ছিনতাইয়ের মিথ্যা অভিযোগ তোলেন। তবে এতকিছুর পরও শেষ রক্ষা হয়নি। ফেঁসে গেছেন মিথ্যা অভিযোগকারী ওই মাছ ব্যবসায়ী। গতকাল রোববার নগর পুলিশের কর্মকর্তারা বাবলা দাশকে (৩০) গ্রেফতার দেখিয়ে এসব তথ্য জানান। গ্রেফতার বাবলার বাসা লালখান বাজারের টাংকি পাহাড় লেইনে। সেখানেই তিনি মাছের ব্যবসা করেন।

সিএমপির এডিসি (দক্ষিণ) পলাশ কান্তি নাথ বলেন, আইপিএল এর জুয়া খেলে ব্যবসায় লোকসান হয় বাবলার। পাওনাদারের হাত থেকে রক্ষা পেতে সে এ ধরনের নাটক সাজানোর কথা জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তিনি বলেন, শনিবার মাছ ব্যবসায়ী সমিতির এক নেতা টেলিফোনে কোতোয়ালি থানার ওসিকে অভিযোগ করেন, ইয়াবা দিয়ে ফাঁসানোর হুমকি দিয়ে পুলিশের গাড়িতে তুলে মাছ ব্যবসায়ী বাবলার এক লাখ ১৩ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। পুলিশ তাৎক্ষণিক অভিযোগের তদন্ত শুরু করে।

বাবলার অভিযোগের ভিত্তিতে কোতোয়ালি থানায় দায়িত্বরত পুলিশ সদস্যদেরও জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারা অভিযোগ অস্বীকার করেন। বাবলার বিভ্রান্তিকর কথায় সন্দেহ হলে পুলিশ তাকে টানা জিজ্ঞাসাবাদ করে। এক পর্যায়ে সে স্বীকার করে, আইপিএলে জুয়া খেলে লোকসান এবং পাওনাদারদের বুঝ দিতে সে এ নাটক সাজিয়েছে। এদিকে মাছ ব্যবসায়ী আইনুদ্দীন তার প্রতিষ্ঠানের এক লাখ ৭০ হাজার আত্মসাতের অভিযোগে কোতোয়ালি থানায় বাবলার বিরুদ্ধে মামলা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাইয়ের-নাটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ