Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাক্ষ্য দিলেন বুয়েটের ডাক্তার

আবরার হত্যা মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

আবরার ফাহাদ হত্যা মামলায় সাক্ষ্য দিয়েছেন বুয়েটের সহকারি চীফ মেডিকেল অফিসার ডা.মাসুম এলাহী। গতকাল রোববার ঢাকার দ্রুত বিচারট্রাইব্যুনাল-১ এর বিচারক আবু জাফর মো.কামরুজ্জাামনের আদালত সাক্ষ্য রেকর্ড করেন। পরে আসামিপক্ষের কৌঁসুলিরা সাক্ষীকে জেরা করেন। আজ (১২ অক্টোবর) সাক্ষ্য গ্রহণের কথা রয়েছে। গত ৫ অক্টোবর থেকে চলছে মামলার সাক্ষ্য গ্রহণ। আগামি ২৭ অক্টোবরের মধ্যে সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন মামলায় সরকারপক্ষের কৌঁসুলি এহসানুল হক সমাজী। এ নিয়ে ৬০ জন সাক্ষীর মধ্যে ৫ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন হয়েছে।
ফেসবুকে ভারতের বিরুদ্ধে স্ট্যাটাস দেয়ার জেরে বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদকে ২০১৯ সালের ৬ অক্টোবর রাতে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতা-কর্মী। আবরার বুয়েটের ট্রিপল ই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। থাকতেন শেরেবাংলা হলের ১০১১ নম্বর কক্ষে। এ ঘটনায় তার বাবা বরকত উল্লাহ মামলা করেন।আসামি করা হয় ১৯জনকে। তদন্তে ২৫ জনকে অভিযুক্ত করা হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা

২৫ নভেম্বর, ২০২০
২৪ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন