Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

চক্রের আরেক সদস্য গ্রেফতার

কানাডার পাত্র চাই, বিজ্ঞাপন দিয়ে প্রতারণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

কানাডার সিটিজেন, ডিভোর্সি ও সন্তানহীন নারীর জন্য পাত্র চাই, জাতীয় দৈনিক সংবাদপত্রে এ ধরনের বিজ্ঞাপন দিয়ে প্রতারণাকারী চক্রের আরো এক সদস্যকে গ্রেফতার করেছে সিআইডি। গ্রেফতারকৃত প্রতারক চক্রের সদস্যের নাম মো. ফিরাজ। তিনি এ চক্রের অফিস ম্যানেজমেন্ট ও ব্যাংক অ্যাকাউন্ট খোলার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

গতকাল সিআইডির সংঘবদ্ধ অপরাধ বিভাগের অতিরিক্ত ডিআইজি শেখ মো. রেজাউল হায়দার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে পাত্র চাই বিজ্ঞাপন দিয়ে প্রতারণাকারী চক্রের সদস্য ফিরোজকে গ্রেফতার করা হয়। তিনি মূলত চক্রের মুলহোতা সাদিয়া জান্নাত ওরফে জান্নাতুল ফেরদৌসের (৩৮) গাড়িচালক ছিলেন। একই সঙ্গে তিনি চক্রের অফিস ম্যানেজমেন্ট ও ব্যাংক একাউন্ট খোলার দায়িত্বে নিয়োজিত ছিলেন। তিনি বলেন, গ্রেফতার আসামি ফিরোজকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। জিজ্ঞাসাবাদের জন্য আদালত দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে আরও তথ্য জানা যাবে। আমরা এ চক্রের বাকি সদস্যদের খোঁজ করছি। খুব শিগগিরই তাদের আইনের আওতায় এনে পুরো চক্রের মূল উৎপাটন করা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজ্ঞাপন-প্রতারণা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ