Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী

রাজধানীতে বেড়াতে এসে গণধর্ষণের শিকার তরুণী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৩:৩১ এএম

রাজধানীতে বেড়াতে এসে রাতভর গণধর্ষণের শিকার হলেন এক তরুণী। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের (ঢামেক) ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ সন্দেহভাজন ৪ ধর্ষককে আটক করেছে।
জানা গেছে, ১৫ বছর বয়েসের ওই তরুণী গত শনিবার নোয়াখালী থেকে রাজধানীর পল্লবী এলাকায় তার বাবার বাড়িতে বেড়াতে আসেন। পারিবারিক কারণে বাবা-মেয়ের মধ্যে মনোমালিন্য হয়। এক সময় ওই তরুণী বাসা থেকে রাগ কওে বের হয়ে যায়। পরে তার স্বজনেরা সম্ভাব্য অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাচ্ছিল না। এরই মধ্যে সন্দেহভাজন ওই ধর্ষকরা তাকে ধরে নিয়ে যায় কালশীর একটি নির্জন মেসে। সেখানে ৬ থেকে ৭ জন তাকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে বলে ভুক্তভোগী তরুণী পুলিশের কাছে অভিযোগ করেছে। খবর পেয়ে তার পরিবারের লোকজন হাসপাতালে ছুটে আসে।
পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ মিয়া বলেন, ওই তরুণী থানায় এসে লিখিত অভিযোগ করে। এরপরই আমরা তৎক্ষণাৎ সেখানে অভিযান পরিচালনা করে চারজনকে আটক করেছি। তরুণী ধর্ষণ হয়েছে মর্মে অভিযোগ করলে তাকে পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ