Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে প্রতিবন্ধী কাজের মেয়েকে ধর্ষনের অভিযোগে ৩জনের বিরুদ্ধে মামলা, গৃহকর্তা গ্রেফতার

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৩:৩৩ এএম

শেরপুর সদর উপজেলার জঙ্গলদী দক্ষিন পাড়ায় এক প্রতিবন্ধী কাজের মেয়েকে ধর্ষনের অভিযোগে গৃহকর্তাসহ ৩জনের বিরুদ্ধে মামলা হয়েছে শেরপুর সদর থানায়। থানা পুলিশ দ্রুত অভিযান চালিয়ে গৃহ কর্তাকে গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, শেরপুর সদর উপজেলার জঙ্গলদী দক্ষিন পাড়ায় মফিজুল ইসলাম (৩২) নামের এক গৃহকর্তা একই গ্রামের এক প্রতিবন্ধী মেয়েকে কাজের মেয়ে হিসেবে রাখে। কিন্তু নানা প্রলোভন দেখিয়ে ওই গৃহকর্তা প্রতিবন্ধী মেয়েটিকে বিভিন্ন সময় ধর্ষন করে। এক পর্যায়ে মেয়েটি ৩মাসের অন্তস্বত্বা হয়ে পড়ে।
বিষয়টি জানাজানি হয়ে গেলে মফিজুলের পিতা আলাল উদ্দিন ও অপর আত্মীয় আশরাফুল ইসলাম ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য অসহায় মেয়েটির প্রতি চাপ সৃষ্টি করতে থাকে। খবর পেয়ে সদর থানার পুলিশ ওই ধর্ষিত মেয়েটিকে ১০ অক্টোবর উদ্ধার করে নাথায় আনেন এবং ডাক্তারি পরীক্ষাশেষে ধর্ষন ও আলামত বিনষ্টের চেষ্টার অভিযোগে গৃহকর্তা মফিজুলসহ ৩জনের বিরুদ্ধে মামলা গ্রহণ করা হয়। পুলিশ এ ঘটনায় গতকালই বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গৃহকর্তা মফিজুলকে গ্রফেতার কর।



 

Show all comments
  • Abdullah ১২ অক্টোবর, ২০২০, ৯:৩২ এএম says : 0
    ধর্ষনের শাস্তি মৃত্যুদন্ড করে দ্রুত বিচার করা হউক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ