Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

মহানবীকে নিয়ে ফেসবুকে চরম আপত্তিকর মন্তব্য, দেবহাটায় যবিপ্রবি’র ছাত্র আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ১১:৫৩ এএম | আপডেট : ২:৩৬ পিএম, ১২ অক্টোবর, ২০২০

মহানবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে ফেসবুকে চরম আপত্তিকর অশালীন মন্তব্য করায় সাতক্ষীরা ডিবি পুলিশ মিঠুন কুমার মন্ডল (২১) নামের এক ছাত্রকে গ্রেফতার করেছে। সোমবার (১২ অক্টোবর) ভোররাতে দেবহাটা উপজেলার নারিকেলবাড়িয়া গ্রামের নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের যুগল মন্ডলের ছেলে। মিঠুন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম (এআইএস) এর প্রথম বর্ষের ছাত্র।
সাতক্ষীরা গোয়েন্দা পুলিশ (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, মিঠুন মন্ডল যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করে। বর্তমানে সে গ্রামের বাড়ি দেবহাটায় ছিলো। ফেসবুকে মহানবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে আপত্তিকর ও কটুক্তি করে মন্তব্য করায় তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
উল্লেখ্য, দেশের চলমান ধর্ষণ পরিস্থিতি নিয়ে বিভিন্ন ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদ করছেন। তেমনই এক ব্যক্তির প্রতিবাদ কমেন্টে মিঠুন কুমার তার ফেসবুক আইডি থেকে মহানবী হযরত মুহম্মদ (সাঃ) কে নিয়ে চরমভাবে অশালীন কটুক্তি করেন। এটির স্ক্রীনশর্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ঘটনাটি প্রশাসনের দৃষ্টিতে আসে এবং তাকে গ্রেফতার করা হয়।



 

Show all comments
  • সৈয়দ আদনান ১২ অক্টোবর, ২০২০, ২:১৮ পিএম says : 0
    প্রথমেই শাস্তি কড়া হলে ২য়বার এই টা করার সাহস পেত না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন