Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৌলতখানে প্রাইভেট পড়তে এসে শ্লীলতাহানির শিকার ৭ম শ্রেণির ছাত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৫:১৪ পিএম

ভোলার দৌলতখানে সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠেছে নয়ন নামে এক বখাটে ট্রলি শ্রমিকের বিরুদ্ধে।
সোমবার (১২ অক্টোবর) সকাল সাতটায় দৌলতখান পৌরসভা ৭ নম্বর ওয়ার্ডের দৌলতখান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন কোবা মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দৌলতখান থানায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ পেয়ে দৌলতখান থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর থেকে অভিযুক্ত বখাটে নয়ন পলাতক রয়েছেন। অভিযুক্ত নয়ন দৌলতখান চরখলিফা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবু তাহেরের ছেলে।
প্রতাক্ষদর্শী ও স্কুলছাত্রী জানান, প্রতিদিনের ন্যায় স্কুল ছাত্রী  প্রাইভেট পড়ার জন্য তার স্কুলে রওয়ানা হন। পথিমধ্যে দৌলতখান কোবা মসজিদ সংলগ্ন এলাকায় পৌঁছালে লম্পট নয়ন ওই ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন চলে আসলে বখাটে নয়ন পালিয়ে যায়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বজলার রহমান ইনকিলাবকে জানান, এ ঘটনায় দৌলতখান থানায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত নয়নকে পুলিশ গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। এ সব ব্যাপারে কোন মারসি নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ