Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিএনপি নেতা মামুনের বিরুদ্ধে অপপ্রচার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৭:২৪ পিএম

নান্দাইল বিএনপি নেতা ও মালয়েশিয়ার এম এম কোম্পানির প্রতিষ্ঠাতা মো. মামুন বিন আবদুল মান্নানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে বলে অভিযোগ করেছে কোম্পানি কর্তৃপক্ষ। অপপ্রচারের বিরুদ্ধে সম্প্রতি সংবাদ সম্মেলন করেছে এমএম গ্রুপ অব কোম্পানি। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন এমএম কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর মো. মামুন বিন আব্দুল মান্নান। তিনি বলেন, আমি মালয়েশিয়া সরকারের সকল আইন কানুন মেনে এম এম গ্রুপ অব কোম্পানি প্রতিষ্ঠা করে দীর্ঘদিন থেকে সুনামের সঙ্গে ব্যবসা পরিচালনা করে আসছি। মালয়েশিয়া এবং আমার জন্মভূমি বাংলাদেশের সম্মান বজায় রেখে আমি এমএম গ্রুপ অব কোম্পানি ২০০৩ সালে প্রতিষ্ঠা করি। চলমান মহামারি কোভিড-১৯-এ আমার প্রতিষ্ঠানে কর্মরত প্রায় চার হাজার বাংলাদেশি কর্মীকে সরকারের ঘোষণা অনুযায়ী ২৫% কমে তাদের ভিসা স্ট্যাম্পিং করে আসছি। এছাড়া ব্যবসা পরিচালনার পাশাপাশি মালয়েশিয়ায় কর্মরত প্রবাসীদের কল্যাণে কাজ করে যাচ্ছি। গত কয়েকদিন ধরে সামাজিক মাধ্যম ফেসবুকে ও একটি ভুইফোড় অনলাইনে আমার ব্যবসা প্রতিষ্ঠান ও আমাকে জড়িয়ে কুৎসা রটাচ্ছে একটি চক্র। আমি ও আমার প্রতিষ্ঠানের পক্ষ থেকে অপপ্রচারকারীদের বিরুদ্ধে সুঙ্গাই বুলু থানায় দুটি ডিজি করেছি (জিডি নং: ০০৬১৫৫/২০, ০০৬২৭১/২০)।

এছাড়া অপপ্রচারের প্রতিকার চেয়ে অপপ্রচারকারীদের বিরুদ্ধে মালয়েশিয়াস্থ বাংলাদেশের হাইকমিশনার ও শ্রম কাউন্সিল বরাবরে লিখিত অভিযোগও দায়ের করেছি। মামুন বলেন, যদি আমার প্রতিষ্ঠানে বা আমার কাছে কোনো প্রকার লেনদেন থেকে থাকে তাহলে আমার ব্যক্তিগত মোবাইল নাম্বার +৬০১২২২৪২৭৬ বা অফিসের নাম্বারে +৬০৩৬১৪৩৫৩১৯,+৬০৩৬১৫০০৭৮০ অথবা সরাসরি অফিসে এসে যোগাযোগ করতে বলা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানির দু’জন কর্মকর্তা নূর আইয়নি বিনতে যারা ও আদলিনা বিনতে আবদ হাদি মোনির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ