Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

উখিয়ায় বিজিবির পৃথক অভিযানে উদ্ধার হল সাত কোটি টাকার ইয়াবা, আটক-৩

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০২০, ৯:৪৭ পিএম

বিজিবি সদস্যরা উখিয়ায় পৃথক অভিযান চালিয়ে আটক করেছে সাত কোটি টাকারও বেশী মূল্যের ২ লক্ষ ৩৮ হাজার ৮শ ইয়াবাসহ ৩ জনকে।

বিজিবি সূত্রে জানা গেছে, ১২ অক্টোবর সকালে পালংখালী তাজনিমার খোলা পশ্চিম পাড়ার সৈয়দ আলম মনোয়ারের বাড়ীতে পাচারের উদ্দেশ্যে বিপুল পরিমাণ ইয়াবা মজুদের গোপন সংবাদ ছিল।

এর ভিত্তিতে বালুখালী বিওপি’র একটি দল সেখানে ফকির মোহাম্মদ এর বাড়ীতে তল্লাশী চালিয়ে রান্না ঘরের মাটির নিচে বালতিভর্তী ১ লক্ষ ২৮ হাজার ৮শ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় সৈয়দ আলম মনোয়ার (৩৫)কে আটক করা হয়।

অপরদিকে রেজুপাড়া বিওপির সদস্যরা রত্নাপালং ইউনিয়নের ভালুকিয়া এলাকায় কোটবাজারগামী একটি যাত্রিবাহী অক্টোরিক্সায় তল্লাশী চালিয়ে ব্যাগবর্তী ১ লক্ষ পিস ইয়াবাসহ একজনকে আটক করে। আটক ব্যক্তি রত্নাপালং ইউনিয়নের খলুরবাপেরপাড়া এলাকার মৃত আবুল শামার ছেলে মো: জামাল হোসেন (২১)।

একই দিন কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের রেজুখাল যৌথ চেকপোষ্টে কক্সবাজারগামী যাত্রিবাহী সিএনজিতে তল্লাশী চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মোঃ নুর (২৮) নামে একজনকে আটক করে। সে টেকনাফের নয়াপাড়া এলাকার মৃত হোসেনের ছেলে।

বিজিবি সদস্যরা পৃথক-পৃথক অভিযান চালিয়ে ২ লক্ষ ৩৮ হাজার ৮শ পিস ইয়াবাসহ তিনজনকে আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করে কক্সবাজার ৩৪ বিজিবি’র অধিনায়ক আলী হায়দার আজাদ আহমেদ জানান, আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে থানায় সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, এই ইয়াবার মূল্য তিন কোটি টাকারও বেশী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ