Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

মাছ ধরতে গিয়ে নিখোঁজ

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

দিনাজপুরের ফুলবাড়ী শাখা যমুনা নদীতে মাছ ধরতে নেমে সুমন (৩০) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার সকাল ১০ টায় উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর শাখা যমুনা নদীর বেলতলি বালুর ঘাটে এই দুঘর্টনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় নদীতে জাল ফেলতে নেমে সে আর উঠতে পারেনি। নিখোঁজ সুমন উপজেলার রাঙ্গামাটি সোয়ানী গ্রামের মৃত সামসুল আলমের ছেলে। তার ঘরে স্ত্রীসহ ৭ বছরের একটি ছেলে রয়েছে। নিখোঁজ সুমনের চাচাতো ভাই গোলজার হোসেন বলেন, সুমন তার ছেলে আশিকসহ মাছ ধরার জন্য ফাঁশিজাল ছেড়ে দেয়ার জন্য নদীতে নামে। জাল ছেড়ে দেয়ার সময় সুমন জালের সাথে জড়িয়ে পানিতে ডুবে যায়। এসময় সুমনকে উদ্ধার করতে না পেরে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস স্টেশনের উদ্ধার কর্মীরাও এখন পর্যন্ত সুমনকে থেকে উদ্ধার করতে পারেনি। ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা বলেন, উদ্ধার অভিযান চলছে, কিন্তু ঘটনাস্থলটি অতি গভীর হওয়ায় গাইবান্ধা ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়া হয়েছে। ওই দলটি আসলেই তাকে উদ্ধার করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ

১৩ অক্টোবর, ২০২০
২৭ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন