Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারো জুটি বাঁধছেন বরুণ-কৃতি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৯:২৭ এএম

পরিচালক অমর কৌশিক তার আগামী সিনেমার নাম ঘোষণা দিয়েছেন। এর নাম 'ভেড়িয়া'। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন বরুণ ধাওয়ান। আর তার বিপরীতে দেখা যাবে কৃতি শ্যাননকে। আপাতত এমন গুঞ্জনই রটেছে বলিপাড়ায়।

মূলত গেল বছর প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মসের অফিসের বাইরে বরুণকে ক্যামেরাবন্দি করার পরে রীতিমতো হৈচৈ পড়ে গিয়েছিল চলচ্চিত্রপাড়ায়। সেসময় ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রটে যায়, ‘স্ত্রী’-এর সিক্যুয়েলে রাজকুমার রাওয়ের পরিবর্তে কাস্ট করা হবে তাকে।

জানা গেছে, নির্মাতা অমর কৌশিকের পরিচালনায় একটি হরর-কমেডি সিনেমায় দেখা যাবে বরুণকে। তবে সেটি ‘স্ত্রী’-এর সিক্যুয়েল নয়, বরং সিনেমার ওয়ার্কিং টাইটেল ‘ভেড়িয়া’। চলতি মাসের শেষের দিকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা।

ছোট শহরকেন্দ্রিক গল্পে নির্মিত হচ্ছে 'ভেড়িয়া'। এটি প্রযোজনা করছেন দীনেষ ভিজান। ইটানগর ও অরুণাচল প্রদেশের বিভিন্ন লোকেশনে এর শুটিং হবে। এদিকে শুরুর দিকে বরুণের বিপরীতে শ্রদ্ধা কাপুরের কথা শোনা গেলেও এখন এগিয়ে আছেন কৃতি শ্যানন। যদিও বিষয়টি নিয়ে নির্মাতার তরফে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

তবে সবকিছু ঠিক থাকলে ‘দিলওয়ালে’র পরে এই সিনেমাতে আবারো জুটি বাঁধছেন বরুণ-কৃতি জুটি। বর্তমানে বরুণের হাতে রয়েছে অরুণ ক্ষেত্রপালের বায়োপিক এবং রাজ মেহতার একটি রোমান্টিক কমেডি। আর সুপার হিরো সিনেমা 'কৃষ ৪'-এ দেখা যেতে পারে কৃতি শ্যাননকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ