Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

সখিপুরে পিকআপের ধাক্কায় সেনা কর্মকর্তার পিতার মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১০:১২ এএম

টাঙ্গাইলের সখিপুরে কোকোলা কোম্পানির একটি পিক আপের ধাক্কায় সেনা কর্মকর্তার পিতার মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার নলুয়া বাজারে এ ঘটনা ঘটে। বাজারের ব্যবসায়ীরা পিকআপের চালক রনি মোল্লাহকে আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ পিকআপ ও চালককে আটক করে সখিপুর থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা হয়েছে।
নিহত ওই ব্যক্তির নাম রফিকুল ইসলাম (৫০)। তিনি বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামের মৃত আবদুর রাজ্জাকের ছেলে। রফিকুল ইসলাম নলুয়া বাজারে ওষুধের দোকান করেন। নিহত রফিকুলের এক ছেলে সেনা অফিসার (ক্যাপ্টেন)।
সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) ওবায়দুল্লাহ বলেন, সোমবার সকালে নলুয়া বাসা থেকে হেঁটে দোকানে আসার পথে কোকোলা কোম্পানির একটি পিকআপ রফিকুল ইসলামকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাঁকে ঢাকা সিএমএইচে ভর্তি করেন। সেখানে দুপুরে তিনি মারা যান। এ ঘটনায় গাড়ির চালককে আসামি করে সখিপুর থানায় মামলা হয়েছে। পুলিশ চালক ও ওই পিকআপটি জব্দ করে থানায় নিয়ে আসেন।
সখিপুর থানার ওসি আমির হোসেন বলেন, নিহত রফিকুল ইসলামের পরিবারের পক্ষ থেকে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করার আবেদন করা হয়েছে।



 

Show all comments
  • SAJIB HASAN ১৩ অক্টোবর, ২০২০, ১২:১৯ পিএম says : 0
    ami ekjon sadharob famiyer chele iccha chilo cricketar hobo but se sopno sopnoi roye gelo ekhon ami dhaka gazipur e ekta garments e job kori ami temonb lekha porao korini class 7 obdi porechi # madrashsy porechi ami apnader kache reqst kortechi somvob hole amake je kono 1 ta kaj diben ami sob dhoroner kaj korte icchuk
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ