Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

২ বোনকে ধর্ষণের অভিযোগে কেয়ারটেকার গ্রেপ্তার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১২:৩২ পিএম

ভবনের কেয়ারটেকার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দুই কিশোরী বোনকে ধর্ষণ করেছে। এই অভিযোগে আবু বক্কর (৪৮) নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাত ১২টার দিকে একটি বহুল আবাসিক ভবনের খালি ফ্ল্যাটের দরজা ভেঙে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ওই ভবনে কেয়ারটেকার হিসেবে কাজ করেন আবু বক্কর। ঘটনার পর বাড়ির মালিক জাহাঙ্গীর পলাতক রয়েছেন বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃত আবু বক্কর নোয়াখালীর সেনপাড়া উপজেলার হোসেনপুর গ্রামের মৃত আবদুল্লা মিয়ার ছেলে।

কিশোরীদের বাবা জানান, তিনি একটি ডেকোরেটরের দোকানে চাকরি করেন। তার এক মেয়ের বয়স ১২, অপরটির বয়স ১৪ বছর। ২ জনকে তিনি স্থানীয় একটি হোসিয়ারি কাজে লাগিয়েছিলেন। নিয়মিত কাজে না যাওয়ায় তিনি ছোট মেয়েকে মারধর করার কারণে তার ২টি মেয়েই ভয়ে গত ৫ অক্টোবর আর কাজ থেকে সন্ধ্যায় বাসায় না ফিরে এলাকায় ঘুরছিল।

তিনি জানান, পরে তার মেয়েরা তাকে জানিয়েছে, উক্ত জাহাঙ্গীরের বাড়ির সামনে ঘোরাফেরা করার সময় বাড়ির কেয়ারটেকার আবু বক্কর মেয়ে ২টিকে ঘোরাফেরার কারণ জিজ্ঞেস করে এবং ফুসলিয়ে তার সঙ্গে ওই বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এই ঘটনা কাউকে না বলার জন্য ভয় দেখান আবু বক্কর।

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে সোমবার রাতে এলাকাবাসীর সহযোগিতায় থানায় খবর দিলে অনেক খোঁজাখুঁজির পর পুলিশ তার সন্ধান পেয়ে ফ্ল্যাটের দরজা ভেঙে আবু বক্করকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর আমরা পুরো ঘটনা জানতে পারবো।

শেষ খবর পাওয়া পর্যন্ত ওই ২ কিশোরী ও তার পরিবারের সদস্যরা থানায় অবস্থান করছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ