Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

পঞ্চগড়ে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ১:১৫ পিএম

পঞ্চগড়ে ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী দ্রুতযান এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ধারী (৩০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে ।মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে জেলার সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা সিরাজুলইসলাম রেল স্টেশন সংলগ্ন টেংগনমারী এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।
তবে মৃত ওই ব্যক্তির কোন পরিচয় এখনও জানা যায়নি। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রেলস্টেশন সংলগ্ন ওই এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দ্রুতযান এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনটি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম রেল স্টেশনের কাছাকাছি এসে পৌঁছালে রেল লাইনে অবস্থান করা ওই ব্যক্তি এসময় ট্রেনে কাটা পড়ে তার মাথা ও পা থেতলে যায় এবং ঘটনাস্থলে ওই ব্যক্তির মৃত্যু হয়। তবে স্থানীয়দের ধারণা ওই ব্যক্তি মানসিক ভারসম্যহীন। তাকে এই এলাকায় আগে কখনো দেখা যায়নি।এদিকে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জামাল হোসেন ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ধারী ওই ব্যক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায়নি। জিআরপি পুলিশ এলে লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন