Inqilab Logo

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭, ১৪ রবিউস সানি ১৪৪২ হিজরী

কালিগঞ্জে ৭ম শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে নির্মাণ শ্রমিক গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৩:৪৭ পিএম

সাতক্ষীরার কালিগঞ্জে ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে নির্মাণ শ্রমিক মাহাফিজুল ইসলামকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকালে দেবহাটার কুলিয়া দূর্গাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মেনা মোল্যার ছেলে।
এর আগে স্কুল ছাত্রীর বাবা রাতে কালিগঞ্জ থানায় মাহাফিজুল ইসলামকে আসামী করে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, নির্মাণ শ্রমিক মাহাফিজুলের খালার বাড়ি কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামে। খালার বাড়িতে মাঝে মাঝে বেড়াতে আসার সুবাধে মাহাফিজুলের কুনজর পড়ে ওই স্কুল ছাত্রীর ওপর। একপর্যায়ে সোমবার সকালে খালার বাড়ির পাশে একটি বাগানে স্কুল ছাত্রীকে একা পেয়ে ধর্ষন করে। স্থানীয়রা বিষয়টি দেখতে পেলে ধর্ষক পালিয়ে তার গ্রামের বাড়িতে চলে আসে। রাতে ওই স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে মাহাফিজুলকে আসামী করে থানায় মামলা করেন। আজ সকালে তাকে গ্রেফতার করে পুলিশ।

তিনি আরো জানান, ধর্ষনের শিকার ওই ছাত্রীকে সাতক্ষীরা সদর হাসপাতালে মেডিকেল করানোর জন্য ভর্তি করা হয়েছে। জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার জবানবন্দী রেকর্ড করার প্রক্রিয়া চলছে এবং আসামী মাহাফিজুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার


আরও
আরও পড়ুন