Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

একজনের বদলে ৪ জনকে মারব, তৃণমূলকে হুমকি বিজেপি’র

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৪:২৪ পিএম

বিজেপি যে প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী এবার তা প্রমাণ করে দিলেন পশ্চিমবঙ্গ রাজ্য বিজেপির সহ-সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি। সোমবার দিলীপ ঘোষ ও সায়ন্তন বসুদের পর এবার দলের সদর দপ্তর বসে তৃণমূল কংগ্রেসকে হুমকি দিলেন, ‘তৃণমূল বিজেপি কর্মীদের খুন করছে। মারছে। আমরা চুপচাপ সহ্য করব না। এসব বন্ধ না হলে একের বদলে চার হবে। সেই চারটা বেছে বেছে জেলা ও রাজ্য নেতাদের করব। কীভাবে তৃণমূল সামাল দেয় সেটা আমরা বুঝব।’

শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বক্তব্য উদ্ধৃত করে বিশ্বপ্রিয় বলেন, ‘প্রতিবাদ হবে। প্রতিরোধ হবে। তাতেও কাজ না হলে প্রতিশোধ নিতে পিছপা হবে না বিজেপি। রাজ্যজুড়ে তৃণমূলের সন্ত্রাস চলছে। ডোমকলে বিজেপি নেতাদের উপর হামলা হচ্ছে। উত্তর ২৪ পরগনায় মনীশ শুক্লার মতো নেতাকে প্রকাশ্যে খুন করা হচ্ছে। খুব তাড়াতাড়ি এই ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীরা গ্রেফতার না হলে আমরা অন্য পথ দেখব।’ বঙ্গ বিজেপি নেতার ওই মন্তব্যের কথা প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে উত্তেজনা তৈরি হয়েছে। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, যেভাবে পরিষ্কার ভাষায় বিজেপি কর্মীদের একজনের উপর হামলা হলে শাসকদলের চারজনকে আক্রমণ করার কথা বিশ্বপ্রিয় বলেছেন তাতে আরও উত্তেজনা ছড়াবে। একের বদলে চারের নীতির বাস্তবায়ন হলে ভয়াবহ পরিস্থিতি তৈরি হবে। সূত্র: এসপিএন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ