Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে সাতক্ষীরার এমপিসহ কর্মকর্তাবৃন্দ

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৪:২৯ পিএম

ভিডিও কনফারেন্সের মাধ্যমে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস ২০২০ উদযাপনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় গণভবন থেকে গৃহহীন মানুষের জন্য ১৭ হাজার পাঁচটি দূর্যোগ সহনীয় ঘর উদ্বোধন করলেন।
সাতক্ষীরা সার্কিট হাউজে ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি, জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদুজ্জামান, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ আব্দুল বাছেদ, জেলা শিক্ষা কর্মকর্তা এস.এম আব্দুল্লাহ আল-মামুন, সড়ক ও জনপদ বিভাগ সাতক্ষীরা’র নির্বাহী প্রকৌশলী নিজাম উদ্দিন, জেলা সমাজসেবা অধিদফতর সাতক্ষীরা’র সহকারি পরিচালক মোঃ রোকনুজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইয়ারুল হক প্রমুখ। এবারের প্রতিবাদ্য ‘দূর্যোগ ঝুঁকিহ্রাসে সুশাসন নিশ্চিত করবে টেকসই উন্নয়ন’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভিডিও কনফারেন্স


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ