Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

বগুড়ার ধুনটে বিধবা ভিখারিনীর লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৫:০২ পিএম

বগুড়ার ধুনটে ( মঙ্গরবার ) হাসিলা বেওয়া (৪৫) নামে এক ভিখারিনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ-সময় তার গলায় কালো কাপড় পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে,শ্বাসরুদ্ধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ভিখারিনী উপজেলার কালের পাড়া সংলগ্ন ঘুঘড়া পাড়া গ্রামের মৃত শুকরা মন্ডলের মেয়ে।

থানা সুত্রে জানা যায়, নিহত ভিখারিনী হাসিলা বেওয়ার স্বামী মওলা বক্স ২৫ বছর আগে মারা যায়।এরপর থেকে বাবার বাড়িতে থেকে ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতো। নিহত ভিখারিনী সোমবার সকালে বড় বোন ধলি বেওয়ার সাথে ভিক্ষা করার উদ্দেশ্যে বাড়ি থেকে বেড়িয়ে যান এবং রাত সাড়ে ৭ টায় বাড়ি ফেরেন। এর কিছুক্ষণ পর আনুমানিক রাত ৮ টায় বড় বোন ধলির সঙ্গে আনার পুর গ্রামে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দিয়ে সে রাতে আর বাড়ি ফিরে আসেনি।
মঙ্গলবার সকাল ৬ টায় তার বাড়ি হতে ৫ শত গজ দক্ষিণের পতিত জমিতে লাশ দেখতে পায় স্থানীয়রা।

ঘটনা প্রসঙ্গে ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কৃপা সিন্ধু বালা জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন