Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে নতুন ঘরের চাবি পেলেন ৪৪ পরিবার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৫:৪২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবসে ৪৪ অসহায় পরিবারের হাতে দুর্যোগ সহনীয় বাসগৃহের চাবি তুলে দেওয়া হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে অসহায় ব্যক্তিদের হাতে পাকা ঘরের ওই চাবি হস্তান্তর করা হয়।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় ২০১৯-২০ অর্থবছরে ঈশ্বরগঞ্জ উপজেলায় ৪৪টি দুর্যোগ সহনীয় ঘর নির্মাণ করা হয়েছে। আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে নির্মিত ঘরের প্রতীকি চাবি মঙ্গলবার উপকারভোগীদের মাঝে হস্তান্তর করা হয়েছে। উপজেলা পরিষদ হল রুমে আনুষ্ঠানিকভাবে ওই চাবি হস্তান্তর করেন উপজেলা নির্বাহী অফিসার মো. জাকির হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন-উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, সোহাগী ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ