Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মির্জাপুরে সরকারি হাসপাতালের দুই নারী দালালের জেল

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৫:৪৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অভিযান চালিয়ে দুই নারী দালালকে হাতেনাতে আটক করে ১০ দিন করে জেল দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক। এছাড়া হাছেন মিয়া (৩০) নামে এক মাদক কারবারিকে ৬ মাসের জেলও দেয়া হয়েছে। সে সদরের পুষ্টকামুরী গ্রামের দেলুয়ার হোসেনের ছেলে।
মঙ্গলবার জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোবাইল কোর্ট পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন। সাজাপ্রাপ্ত দুই নারী হলেন পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের মুক্তা বেগম (৩০) ও একই গ্রামের সালেহা বেগম (৩৬)।
জানা গেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীদের দালাল চক্রের সদস্যরা নানাভাবে প্রভাবিত করে বিভিন্ন ক্লিনিকমুখী করে থাকে। এমন খবরে সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন আকস্মিক হাসপাতালে অভিযান চালান। পরে ধৃত দুই দালালকে ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক। জনস্বার্থে অভিযান অব্যহত থাকবে বলে বিচারক জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন