Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মাদক মুক্ত সমাজ গড়তে মাফিয়ার সঙ্গে সালমান খানের লড়াই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৬:২৩ পিএম

মাদকের ছোবল থেকে মানুষকে দূরে রাখতে এবং মাদক মুক্ত সমাজ গড়তে কাজ করে যাচ্ছেন অভিনেতা সালমান খান। আর এই মাদক মুক্ত সমাজ গড়তে এবার এক ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন তিনি।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর দেখা গেছে অভিনেতা তারকাদের একাংশের সঙ্গে মাদক যুক্ত। এই নিয়ে তোলপাড় গোটা বলিউড পাড়া। এই নিয়ে অনেকেই মনেকরছেন সালমান খানের এই পদক্ষেপ নিঃসন্দেহে বি টাউনকে নতুন করে অক্সিজেন দেবে

 

মানুষকে মাদক থেকে সাবধান করতে পথে নেমেছেন সালমান খান। এই বলিউড ভাইজান গোয়ার এক ড্রাগ মাফিয়াকে পাকড়াও করে যাতে, শাস্তি দেওয়া যায়, সেই চেষ্টাই শুরু করেছেন। গোয়ার যে ড্রাগ মাফিয়ার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছেন সলমন, তা তাঁর পরবর্তী ছবি রাধে-র জন্য। সালমান খান প্রোডকশনের ওই সিনেমায় গোয়ার ড্রাগ মাফিয়ার চরিত্রে অভিনয় করছেন রণদীপ হুডা। গোয়ার ওই প্রথম সারির ড্রাগ মাফিয়ার সঙ্গে লড়াই করতে গিয়ে সলমন কী করবেন, তা তুলে ধরা হবে রাধে-র গল্পে।

লকডাউন শিথিল হওয়ার পর থেকে সালমান খান রাধে-র শ্যুটিং শুরু করেছেন জোর কদমে।

 

এই সিনেমায় রণদীপ হুডার পাশাপাশি সালমানের সঙ্গে রয়েছেন অভিনেত্রী দিশা পাটানিও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ