Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কিশোর গ্যাংয়ে উচ্চবিত্ত পরিবারের সন্তানরা রয়েছে

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৬:৩৫ পিএম | আপডেট : ৬:৪৭ পিএম, ১৩ অক্টোবর, ২০২০

রাজশাহীতে কিশোর গ্যাং ভেঙ্গে দিতে পুলিশ তৎপরতা শুরু করেছে। গত সোমবারও ৯৫ জনকে আটক করা হয়। এরমধ্যে ৯৩ জনের সদস্যের মুচলেকা আদায় করে তাদের অভিভাবকের জিম্মায় দিয়েছে রাজশাহী মহানগর পুলিশ। বাকি দুইজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
প্রসঙ্গত, গত শুক্রবার হঠাৎ করেই বখাটেদের বিরুদ্ধে অভিযান শুরু করে পুলিশ। সেদিন কিশোর গ্যাংয়ের ৫৬ জনকে আটক হয়। এদের মধ্যে ৩২ জনকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হয়। বাকি ২৪ জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।
এরপর শনিবার ৪২ জনকে আটক করা হয়। এদের মধ্যে ৩৪ জনকে মুচলেকা দিয়ে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। বাকি ৮ জনকে কারাগারে পাঠানো হয়।
এছাড়া রোববার ১১৬ জনকে আটক করা হয়। এদের মধ্যে ১১২ জনকে অভিভাবকের জিম্মায় দেয়া হয়। চারজনকে পাঠানো হয় আদালতে।
পুলিশ জানিয়েছে কিশোর গ্যাংয়ে উচ্চবিত্ত পরিবারের কিশোরেরাও জড়িত। এদিকে পুলিশের কাছে প্রচুর পরিমানে বিভিন্ন থানায় অভিভাবকরা তাদের সন্তানদের বিপথগামী হওয়া বিষয়ে অভিযোগ করছে। এ পরিপ্রেক্ষিতে গত তিন দিনে রাজশাহী মহানগরে পুলিশ অভিযান চালিয়ে ২১৪ জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ