Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

মা হারালেন সাবেক ফুটবলার ইলিয়াস

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৭:২০ পিএম

মা হারালেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার ও আিধনায়ক এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যনির্বাহী কমিটির সদ্য নির্বাচিত সদস্য মো. ইলিয়াস হোসেন। মঙ্গলবার ভোর ৪টায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন ইলিয়াসের মা হাসিনা বেগম (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৩ বছর। তিনি ৫ ছেলে, ২ মেয়ে ও নাতীনাতনীসহ অসংখ্য আতœীয়-স্বজন, গুনগ্রাহী রেখে গেছেন। মঙ্গলবার বাদ যোহর গোপালগঞ্জ কোর্ট মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং বাদ আসর তার গ্রামের বাড়ীতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয় মরহুমা হাসিনা বেগম।

ইলিয়াস হোসেনের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাফুফের সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ নির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ, এবং সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ সকল স্ট্যান্ডিং কমিটি, বাফুফের সকল কর্মকর্তা-কর্মচারীরা। তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন