Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে এবার সেনাসদস্যের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৭:২১ পিএম

স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে এবার মোঃ পারভেজ (২৫) নামে এক সেনা সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে শেরপুরের একটি আদালতে। দশম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ এনে ১৩ অক্টোবর মঙ্গলবার দুপুরে শেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নির্যাতিত স্কুলছাত্রীর মা বাদী হয়ে ওই সেনা সদস্যের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মামলাটি এফআইআর হিসেবে গণ্য করতে শেরপুর সদর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

ধর্ষণে অভিযুক্ত সেনাসদস্য পারভেজ শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের দিকপাড়া গ্রামের আব্দুল লতিফ খোকা মিয়ার ছেলে।

মামলার এজাহারের উদ্ধৃতি দিয়ে অ্যাডভোকেট আলমগীর কিবরিয়া কামরুল সাংবাদিকদের জানান, প্রায় ২ বছর আগে ফেসবুকের মাধ্যমে সেনাসদস্য মোঃ পারভেজের সাথে শহরের ঢাকলহাটি এলাকার দশম শ্রেণিপড়ুয়া ওই স্কুলছাত্রীর পরিচয় হয়। সেই পরিচয় সূত্রে সেনাসদস্য পারভেজ স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে নানাভাবে ফুসলাতে থাকে। গত ১১ অক্টোবর বিকেলে ওই স্কুলছাত্রীকে নিয়ে শহরের গৌরীপুর এলাকায় সেনাসদস্য পারভেজ তার পূর্বপরিচিত একটি বাসায় নিয়ে সেখানে জোরপূর্বক ধর্ষন করে। সেখানে ধর্ষিতা পারভেজকে আটকানোর চেষ্টা করলেও কতিপয় অজ্ঞাত লোকের সহায়তায় পারভেজ পালিয়ে যায়।
ধর্ষিতার মা এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এ রিপোর্ট লেখা পার্যন্ত শেরপুর সদর থানায় মামলার কপি কিংবা আদালতের নির্দেশনা পৌছেনি বলে থানা সূত্রে জানাযায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ