Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

হৃদরোগে আক্রান্ত রিজভীকে দেখতে গেলেন মির্জা ফখরুল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২০, ৭:৫৫ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আজ মঙ্গলবার দুপুরে ধানমন্ডির ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন হৃদরোগে আক্রান্ত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে দেখতে যান। মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিক দলের মানববন্ধন কর্মসূচি শেষ করে নিজের গাড়িতে উঠার পরপরই বুকে ব্যথা করলে প্রথম তাকে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয় বলে জানান তার সহকারি আরিফুর রহমান তুষার।

তারপর দ্রুত সেখান থেকে তাকে ধানমন্ডির ল্যাবেএইডে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সিসিইউতে চিকিৎসকরা নিবিড় পর্যবেক্ষন রেখেছেন। ডক্টরস অ্যাসোসিয়েশনের সাবেক মহাসচিব অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, ‘ উনার হার্ট এটাক করেছে। এখন তার অবস্থা ক্রিটিক্যাল, কিছুই বলা যাচ্ছে না। নিবিড় অবজারভেশনে রাখা হয়েছে তাকে।’ হাসপাতালে অধ্যাপক সোহরাফ-উজ জামানের তত্ত্বাবধায়নে তার চিকিতসা হচ্ছে। বিকালে তার চিকিতসার সর্বশেষ অবস্থা পর্যালোচনায় মেডিকেল বোর্ড বৈঠকে বসবে। এদিকে রিজভী অসুস্থতার খবর শুনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বিকাল সাড়ে তিনটায় ল্যাবএইড হাসপাতালে আসেন। তিনি চিকিতসকদের কাছ থেকে তার চিকিতসার খোঁজ-খবর নেন।

রিজভীর সহধর্মিনী আঞ্জুমানারা বেগমের সাথেও মহাসচিব কথা বলেন। এ সময়ে বিএনপি এজেডএম জাহিদ হোসেন, আমানউল্লাহ আমান, আবদুস সালাম, মীর সরফত আলী সপু, মোস্তাফিজুর রহমান বাবুল, শামীমুর রহমান শামীম, রফিকুল ইসলাম, মীর নেওয়াজ আলী নেওয়াজ, ওয়ারেশ আালী মামুন, শায়রুল কবির খানসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের বিএনপি মহাসচিব বলেন, ‘চিকিতসকদের সাথে কথা হয়েছে। আমরা আশাবাদী তিনি সুস্থ হয়ে উঠবেন।’ অসুস্থ জ্যেষ্ঠ্য যুগ্ম মহাসচিবের স্বাস্থ্যের অবস্থা মহাসচিব টেলিফোনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে অবহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ