Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে সড়ক কার্পেটিং উদ্বোধন

ফটিকছড়ি (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ফটিকছড়ির গোপালঘাটা গ্রামবাসীর দীর্ঘদিনের দাবি ছিল উপজেলা সদরের সাথে ওই গ্রামের সংযোগ সড়কটি কার্পেটিং করা। বিভিন্ন সময় জনপ্রতিনিধিরা তাদের স্বপ্ন দেখালেও সে স্বপ্ন পূরণ করতে পারেনি কেউ। অবেশেষে স্থানীয় ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীনের আন্তরিক প্রচেষ্টায় স্থানীয় এমপির সহযোগিতায় তিন কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে ৩.২ কিলোমিটার সড়কের কাজ শুরু হয়েছে।
গতকাল দুপুরে লেলাং ইউপির চাড়ালিয়াহাট-গোপালঘাটা সন্যাসিরহাট সড়কটির কার্পেটিং কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফটিকছড়ির এমপি আলহাজ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী।
এ সময় ফটিকছড়ি উপজেলা চেয়ারম্যান হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদুল আরেফিন, তরিকত ফেড়ারেশনের যুগ্মমহাসচিব সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী, উপজেলা প্রকৌশলী এসএম হেদায়েত, ইউপি চেয়ারম্যান এসএম সোলায়মানসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। লেলাং ইউপি চেয়ারম্যান সরোয়ার উদ্দিন শাহীন বলেন- দীর্ঘ প্রচেষ্টার পর এ সড়কটির কাজ শুরু হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ