Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামইরহাটে পুলিশের মতবিনিময়

ধামইরহাট (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

নওগাঁর ধামইরহাটে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় ধামইরহাট থানা ভবনে ওসি মো. আব্দুল মমিন এ মতবিনিময় সভার আয়োজন করেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার পত্মীতলা সার্কেল আবু সালেহ মো. আশরাফুল আলম।
মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, ধামইরহাট থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ, উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, সম্পাদক এটিএম বদিউল আলম, পূর্জা উদযাপন কমিটির সভাপতি বৈদ্যনাথ কর্মকার, সম্পাদক রামজনম রবিদাস, ধামইরহাট প্রেসক্লাবের সভাপতি আব্দুল আজিজ প্রমুখ। সভায় স্বাস্থ্যবিধি মেনে এবং পর্যাপ্ত নিরাপত্তার মাধ্যমে এ উপজেলার ২৭টি মন্ডপে দূর্গাপুজা উদযাপনের সিন্ধান্ত নেয়া হয়েছে। মতবিনিময় সভায় উপজেলার ২৭টি দূর্গাপুজা মন্ডপের সভাপতি, সম্পাদক এবং উপজেলা পূর্জা উদযাপন কমিটির সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ