Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশু মাহিদ হত্যা রহস্য উদ্ঘাটন

নদী থেকে লাশ ও ডোঙা উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

মাগুরায় শিশু মাহিদ হত্যা রহস্য উদ্ঘাটন ও লাশ এবং ডোঙা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িতদের আটক করা হয়েছে। মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ানের তত্বাবধনে মাগুরা থানার ওসি জয়নুল আবেদনের নেতৃত্বে পুলিশ এ হত্যাকান্ডের রহস্য উদ্ঘাটন করে।
জানা যায়, পুলিশ জিডির মাধ্যমে জানতে পারে মাহিদ হোসেন (৭) নামের এক শিশু গত ৭ অক্টোবর সকাল ১০টার দিকে নিজ বাড়ি মাগুরা সদর থানার বারাশিয়া থেকে নিখোঁজ হয়। শিশু মাহিদের পিতা মুজিবুর রহমান ছেলেকে কোথাও খুঁজে না পেয়ে মাগুরা সদর থানায় এসে পরের দিন একটি জিডি করে। এর মধ্যে অজ্ঞাত মোবাইল থেকে মুক্তিপন দাবি করা হয়। জিডির সূত্র ধরে মাগুরার পুলিশ তথ্য প্রযুক্তির বিশ্লেষনের ভিত্তিতে ঘটনার সংশ্লিষ্টতার দায়ে রোহান ও তার বাবা আসলাম মোল্যাকে গ্রেফতার করে। পুলিশ তদন্তে জানতে পারে যে, নিখোঁজ শিশু মাহিদকে তালের ডোঙার সঙ্গে বেঁধে নদীতে ডুবিয়ে হত্যা করেছে একই গ্রামের রোহান (১৪)। দুদিন খোজাখুজির পর মাগুরার নবগঙ্গা নদী থেকে মাহিদের লাশ ও ডোঙা উদ্ধার করে। হত্যার পর রোহান তার বাবা মুজিবুর রহমানকে হত্যার ঘটনা বিস্তারিত জানায়। পুলিশের জিজ্ঞাসাবাদে রোহান হত্যার ঘটনা স্বীকার করে এবং তার বলা মতে, ঘটনাস্থল নবগঙ্গা নদী থেকে গত সোমবার বিকেলে শিশুর লাশ এবং ডোঙা উদ্ধার করে। পারিবারিক বিরোধের জের ধরে এই হত্যাকান্ড সংগঠিত হয়েছে বলে জানা যায়।
এ সংক্রান্তে মাগুরা সদর থানায় অপহরণ পূর্বক চাঁদা দাবি ও হত্যা করে লাশ গুম করার অপরাধে নিয়মিত মামলা হয়েছে মর্মে জানান মাগুরার পুলিশ সুপার খান মোহম্মদ রেজোয়ান। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে অপরাধীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে বলে নিহত শিশুর অভিভাবকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ