Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বুড়িমারী স্থলবন্দর আমদানি-রফতানি বন্ধ

লালমনিরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

তিন দফা দাবিতে ভারতীয় শ্রমিকদের ডাকা ট্রাক ধর্মঘটে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ রয়েছে। গতকাল মঙ্গলবার সকালে স্থলবন্দরের আমদানি-রফতানিকারক সমিতির সভাপতি পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল এ কথা জানান।
তিনি বলেন, ভারতীয় ট্রাক মালিক-শ্রমিকদের সংগঠন তিন দফা দাবিতে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে ৭২ ঘণ্টা ট্রাক ধর্মঘটের ডাক দিয়েছে। গত সোমবার শুরু হওয়া ভারতীদের এ ট্রাক ধর্মঘট চলবে বুধবার পর্যন্ত। ফলে বন্দর খোলা থাকলেও সোমবার থেকে বুড়িমারী স্থলবন্দরে কোনো পণ্য আমদানি-রফতানি হয়নি।
এ বিষয়ে ভারতীয় ব্যবসায়ীদের দেয়া পত্র অনুযায়ী বুড়িমারী বন্দরের ব্যবসায়ীরাও আমদানি-রফতানি বন্ধ রেখেছেন। আগামী বৃহস্পতিবার পুনরায় পণ্য আমদানি-রফতানি চালু করা হবে বলেও জানান রুহুল আমিন বাবুল। বুড়িমারী স্থলবন্দর ইমিগ্রেশন পুলিশের উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, বন্দরে আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও ইমিগ্রেশন কার্যক্রম স্বাভাবিক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমদানি-রফতানি

১৯ মার্চ, ২০২০
২৭ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ