Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চট্টগ্রামে আইনজীবীদের বিক্ষোভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

 সারাদেশে গণধষর্ণ, খুন, গুম, নারী ও শিশু নির্যাতন, জুলুম, নিপীড়ন ও দুর্নীতির প্রতিবাদে এবং অবিলম্বে ধর্ষক ও খুনী, সন্ত্রাসীদের গ্রেফতার করে দ্রæত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গতকাল মঙ্গলবার আইনজীবীদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ ল‘ইয়ার্স কাউন্সিল চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে এ সমাবেশে বক্তাগণ বলেন, দেশে খুন, ধর্ষণ, সন্ত্রাস বেড়েই চলেছে। বিভিন্ন জায়গায় সরকারি দলের ছত্র ছায়ায় এসব অপরাধ হচ্ছে। তারা এ ধরনের অপরাধ বন্ধে আইনের কঠোর প্রয়োগ দাবি করেন।
ল‘ইয়ার্স কাউন্সিল চট্টগ্রাম শাখার সভাপতি আব্দুল মালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শামসুল আলমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি বদরুল আনোয়ার, এহতেশামুল হক, আব্দুল কাইয়ুম, সাইফুদ্দিন মানিক, হারুন অর রশিদ, নাজমুল হাসান, আশরাফ বিনতে মোতালেব প্রমুখ।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ