Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

‘প্রধানমন্ত্রী ধর্ষকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন’

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী নিজেই ধর্ষকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন এবং আন্দোলন শুরু করেছেন। তিনিই নারী আন্দোলন ও নারী নেতৃত্বের পুরোধা।
গতকাল মঙ্গলবার দুপুরে নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কোভিড-১৯ সম্ভাব্য ২য় পর্যায়ে সংক্রমণ মোকাবেলায় প্রস্তুতি ও করণীয় এবং আসন্ন শারদীয় দূর্গা পূজা উদযাপন সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাস্থ্যখাতে দিক নির্দেশনা দিয়ে করোনাকে মোকাবেলা করেছেন এবং খাদ্যেও কোন ব্যত্যয় ঘটে নাই। করোনাভাইরাস, বন্যা আম্পানসহ ৫টি দুর্যোগ মোকাবেলা করে খাদ্যের কারণে কোন মানুষ না খেয়ে মারা যায়নি এবং তার নেতৃত্বে অর্থনীতির চাকা আবার ঘুরে দাঁড়িয়েছে।
সভায় জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে সংসদ সদ্য ছলিম উদ্দির তরফদার, ভ‚মি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ইয়াকুব আলী পাটোয়ারী, পুলিশ সুপার আব্দুল মান্নান, পৌর মেয়র নাজমুল হক সনি, পুজা উদযাপন কমিটির সভাপতি নির্মল কৃষন সাহা, সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল প্রমুখ বক্তব্য রাখেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ