Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মিরসরাইয়ে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে ছাত্রলীগ নেতা আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:২৬ পিএম

চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রলীগের এক সদস্যসহ দুই মাদক বিক্রেতাকে প্রায় একহাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বারইয়ারহাট পৌরসভার একটি হোটেল থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সদস্য জোরারগঞ্জ থানার হিঙ্গুলী ইউনিয়নের রফিক উদ্দিনের ছেলে আবদুল্লাহ আল নোমান (২৪) ও চট্টগ্রাম শহরের মুরাদপুর এলাকার আবুল কালামের ছেলে মোঃ নজরুল ইসলাম (২৬)।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সহকারী পরিচালক ও ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মোঃ জুনায়েদ জাহেদী জানান, আমরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি, কতিপয় মাদক কারবারিরা বারইয়ারহাট পৌরসভার শাহ আমানত হোটেল এন্ড বিরিয়ানী হাউজের ভিআইপি কেবিনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছে।


ওই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প আভিযান চালিয়ে ওই হোটেলের ভিআইপি কেবিন থেকে দু'জন পলায়নরত ব্যক্তিকে আটক করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতদের তল্লাশী করে তাদের কাছ থেকে মোট ৯৫৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন সুকৌশলে মাদকদ্রব্য (ইয়াবা ট্যাবলেট) সীমান্তবর্তী এলাকা থেকে এনে বারইয়ারহাট, ফেনী, চট্টগ্রামসহ বিভিন্ন মাদক কারবারি ও মাদক সেবনকারীদের কাছে চালান করে আসছিল। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৭৭ হাজার ৫০০ টাকা।

আটকৃতরা ও উদ্ধারকৃত মালামালসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, কারো ব্যক্তিগত অপকর্মের দায়ভার সংগঠন বহন করবে না। আমরা নোমানের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবো এবং তাকে স্থায়ীভাবে শুধু উপজেলা ছাত্রলীগের সদস্য পদ থেকে নয়, সংগঠন থেকেও বহিস্কার করা হবে।



 

Show all comments
  • Opinion! ১৪ অক্টোবর, ২০২০, ১:৫০ পিএম says : 0
    Hello RAB, I have $100 trillion dollars. I want to transfer the money to Bangladesh bank to develop Bangladesh. I need opinion from Bangladeshi political parties and poop government of Bangladesh .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ