Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

নূরের বিরুদ্ধে এবার ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১:৩৫ পিএম

ডাকসু সাবেক ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে আরও একটি মামলার আবেদন করেছেন ধর্ষণের অভিযোগ করা ছাত্রী। বুধবার ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আসসামস জগলুল হোসেনের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলার আবেদন করা হয়।

আদালত আবেদনটি আদেশের জন্য অপেক্ষমাণ রেখেছেন।আদালতের পেশকার শামীম আল মামুন এ তথ্য গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ।

গত ২০ সেপ্টেম্বর রাতে নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই শিক্ষার্থী লালবাগ থানায় একটি মামলা করেন। মামলায় ভিপি নূরসহ ছয়জনকে আসামি করা হয়।

২১ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৮টার দিকে নূরকে আটক করে পুলিশ। ধর্ষণের মামলার পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগেও তাকে আটক করা হয়। এর পর তাকে নেয়া হয় ডিবি কার্যালয়ে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসা শেষে রাত ১২টা ৩৫ মিনিটে তাকে ছেড়ে দেয়া হয়।

এর পর গত ৮ অক্টোবর নুরুল হক নূর ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের সামনে অনশনে বসেন ওই ঢাবি ছাত্রী।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৪ অক্টোবর, ২০২০, ৩:১০ পিএম says : 0
    দেশের যে অবস্থা যারা আমাদের মেরুদণ্ড সেই ছাত্র ছাত্রীদের উপর নিপীড়ন শয্যা করা অসম্ভব। তাই ছাত্র ছাত্রীদের ও অভিভাবকদের সংগ্রাম করতে হবে রাস্তায় নামতে হবে বসে থাকলে চলবে না ।এবং এই অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
    Total Reply(0) Reply
  • Nadim ahmed ১৪ অক্টোবর, ২০২০, ২:৩৫ পিএম says : 0
    This girl is definitely pressurized by some sick and people to do such movement against Nuru. She is not realizing how dengerous a game she is playing with.
    Total Reply(0) Reply
  • Md. Younus biswas ১৪ অক্টোবর, ২০২০, ৭:০২ পিএম says : 0
    আমি বিরুপ মন্ত্রব‍্য করব না শুধু এতটুকুন বলব‍্য, যদি সত‍্য হয় তবে আমি নির্যাতীত এর পক্ষে, আর না হলে নয়। ষড়যন্ত্র হতে পারে?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন