Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শরণখোলার উপ-নির্বাচনে একমঞ্চে জনতার মুখোমুখি প্রার্থীরা

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১:৫৩ পিএম

বাগেরহাটের শরণখোলায় উপজেলা পরিষদের উপ-নির্বাচনে এক মঞ্চে জনতার মুখোমুখি হয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দিয়েছেন প্রার্থীরা। এসময় তারা সম্প্রীতি বজায় রেখে এলাকার উন্নয়নে একসাথে কাজ করার অঙ্গীকার করেন। বুধবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে শরণখোলা সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগ (পিএফজি) এ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে জনতার মুখোমুখি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শরণখোলা থানার অফিসার ইন চার্জ মোঃ সাইদুর রহমান, উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শরণখোলা সর্বদলীয় সম্প্রীতি উদ্যোগের সমন্বয়ক, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন ও দি হাঙ্গার প্রজেক্টের খুলনার আঞ্চলিক সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু।
মুখোমুখি অনুষ্ঠনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রায়হান উদ্দিন শান্ত, বিএনপি মনোনীত প্রার্থী খাঁন মতিয়ার রহমান ও জাতীয় পার্টির প্রার্থী এ্যাডঃ শহিদুল ইসলাম উপস্থিত ভোটারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন। ব্যাতিক্রম এ অনুষ্ঠানে নতুন ভোটার, রাজনৈতিক ব্যাক্তি, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, জেলে, শ্রমজীবিসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন। আগামী ২০ অক্টোবর শরণখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ-নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ