Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অসংখ্য প্রেম সার্থক হওয়ার পেছনেও হিরো শাহরুখ খান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৩:০৯ পিএম

বলিউড পর্দায় রোমান্স মানেই বলিউড বাদশা শাহরুখ খান। কাজল, জুহি চাওলা থেকে শুরু করে মাধুরী দীক্ষিতা, কারিশ্মা কাপুর, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, প্রীতি জিন্তা- এদের সবার সাথেই রসালো প্রেম ফুটিয়ে তুলেছেন এই বলিউড বাদশাহ। একটা প্রজন্ম সিনেমা হলে যেত শুধুমাত্র শাহরুখ খানের সিনেমা দেখার জন্য।

বলিউড বাদশাহ’র অনস্ক্রিনের রসালো প্রেম যে ভারতবর্ষে কত শত প্রেম সার্থক করেছে তার কোনো হিসেব নেই। তার কারণে বাস্তব জীবনে প্রেমে সফল হওয়ার এক গল্প তুলে ধরেছেন জাতীয় পুরস্কার জয়ী আয়ুষ্মান খুরানা।

নিজের লেখা বইতে আয়ুষ্মানের স্ত্রী তাহিরা কশ্যপ সেই সকল স্মৃতি তুলে ধরেছেন। জানিয়েছেন, কিভাবে তারা শাহরুখের সিনেমা দেখার অজুহাতে হলে গিয়ে দু’জন চুটিয়ে প্রেম করতেন। আর সেসব বইয়ে পড়ে নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন শাহরুখ খান

সম্প্রতি ক্যানসারজয়ী তাহিরা ‘১২ কম্যান্ডমেন্টস অফ বিইং উইম্যান’ নামের একটি বই লিখেছেন। এর বাংলা অর্থ হচ্ছে ‘নারী হয়ে উঠার ১২ বিধি’। বইটি প্রকাশ হওয়ার পর বলিউডের অনেক তারকা তা পড়ে নিজ নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এর মধ্যে শাহরুখ খানের প্রতিক্রিয়া ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তাহিরা।

শাহরুখ খান তার প্রতিক্রিয়ায় লিখেছেন, খুশি হব না রাগ করব তা বুঝতে পারছি না। তাহিরা ও তার স্বামী আমার সিনেমা দেখার অজুহাতে হলে গিয়ে চুটিয়ে প্রেম করতেন। এবার বুঝতে পারলাম, আমার সাথে দেখা হলেই দু’জনের মুখে অদ্ভুত হাসি ছড়িয়ে পড়ত কেন? অসাধারণ এ বইটি এরকম আরও দারুণসব উপাদানে ভরপুর। আপনারাও আমার মতো হাসিতে ফেটে পড়বেন। তোমার জন্য অনেক ভালোবাসা তাহিরা।

প্রসঙ্গত, ম্যাস কমিউনিকেশন পড়ার সময়ই আয়ুষ্মানের সাথে প্রেম হয় তাহিরার। ২০০৮ সালে বিয়ের বাঁধনে আবদ্ধ হন তারা। দু’জনের প্রেমই বেশ কঠোর। তাই তো মাঝে কঠিন সময় আসার পরও কেউ কাউকে ছেড়ে যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ