Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ফুলপুরে ছনধরা ইউপি নির্বাচনের ৬ বিদ্রোহী প্রার্থীকে আওয়ামীলীগ থেকে সাময়িক বহিস্কার

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৪:০১ পিএম

ময়মনসিংহের ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপনির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা বিরোধী কাজ করায় ৬ বিদ্রোহী প্রার্থীসহ ৭ জনকে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে।

সাময়িকভাবে বহিস্কৃতরা হলেন, ছনধরা ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদের বিদ্রোহী প্রার্থী মোঃ জালাল উদ্দীন, মোঃ আঃ ছালাম, হাফিজুল হাসান সবুজ, সারোয়ার হোসেন, মেহেদী হাসান চঞ্চল, মোঃ বাহা উদ্দিন ও আওয়ামীলীগ নেতা নাজমুল আলম নয়ন।

ফুলপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব এম এ হাকিম সরকার ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমানের মঙ্গলবার (১৩ অক্টোবর) স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন থেকে তাদের সাময়িকভাবে বহিস্কার করা হয়।

সাময়িকভাবে বহিস্কার পত্রে উল্লেখ করা হয়, আগামী ২০ অক্টোবর'২০ তারিখে অনুষ্ঠিতব্য ছনধরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মনোনীত ও স্বাক্ষরিত চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতায় নেমেছেন। উক্ত দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রকাশ্যে অবস্থান নিয়ে নেত্রীর সিন্ধান্তের বিরুদ্ধে কাজ করে দলের ভাবমূর্তী নষ্ট ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় তাদেরকে আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন থেকে সাময়িকভাবে বহিস্কার করা হইল।

উল্লেখ্য, ছনধরা ইউনিয়নের চেয়ারম্যান পদের উপনির্বাচনে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এরমাঝে আওয়ামীলীগ মনোনিত আবুল কালাম আজাদ নৌকা এবং দল থেকে সাময়িক বহিস্কৃত মুহাম্মদ জালাল উদ্দিন ঘোড়া , মোঃ আব্দুস ছালাম আনারস, সারোয়ার হোসেন অটোরিক্সা, হাফিজুল হাসান সবুজ মটর সাইকেল, মোঃ বাহা উদ্দিন চশমা ও মোঃ মেহেদী হাসান চঞ্চল টেবিল ফ্যান প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। এখানে ২০ অক্টোবর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ