Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

রামগড় হাসপাতাল পরিদর্শনে চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৪:৩৮ পিএম

জেলার রামগড়ে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করলেন চট্টগ্রাম বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হাসান শাহরিয়ার কবীর।

বুধবার (১৪ অক্টোবর) সকাল ১০টায় হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী, এমএইচভি, রোগী ও রোগীর আত্মীয়-স্বজনের সাথে কথা বলে হাসপাতালটির বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন। তিনি এ সময় ল্যাব রুম, এক্সরে রুম ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন।

পরে হাসপাতালের প্রধান স্বাস্থ্য ও প,প, কর্মকর্তা ডাঃ প্রতীক সেনসহ মেডিকেল অফিসার, নার্স, কর্মকর্তা -কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

এর আগে উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিকের মাল্টিপারপাস হেলথ ভলান্টিয়ার প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শণ ও এক মতবিনিময় সবায় মিলিত হন। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ির সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ, এমওসিএস ডাঃ টুটুল চাকমা ও রামগড় উপজেলা স্বাস্থ্য ওপঃপঃ কর্মকর্তা ডাঃ প্রতীক সেন ।

স্থানীয় এলাকাবাসী ও রোগীদের বিশ্বাস এ ধরনের পরিদর্শন হাসপাতালের সেবার মান বাড়াতে সহায়ক হবে এবং হাসপাতালের বিভিন্ন উন্নয়নসহ ৫০ শষ্যা হাসপাতালকে আধুনিকতায় রুপান্তর করে পুরোদমে জনবল নিয়োগদিয়ে চালু করার জোর দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিদর্শন


আরও
আরও পড়ুন