Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

৬ মাসে সিলেটে করোনা আক্রান্ত ১৩০৫৮, নতুন করে আক্রান্ত ৩৯, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৫:২৮ পিএম

গত ৬ মাসে সিলেট বিভাগে করোনা পজেটিভ হয়েছেন মোট ১৩০৫৮ জন। এর বিপরীতে সুস্থ হয়ে ১১৪১৭ জন। সিলেটে প্রথম করোনা রোগী শনাক্ত হন গত ৫ এপ্রিল। তবে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সিলেটে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।


এদিকে, গতকাল একদিনে করোনা রোগী শনাক্ত হয়েছেন আরও ৩৯ জন। এর মধ্যে সিলেট ১৮, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ৬ ও মৌলভীবাজার ৮ জন।
এছাড়া আজ বুধবার (১৪ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হওয়া ১৩০৫৮ জনের মধ্যে সিলেট ৭১৬৯, মৌলভীবাজার ১৭৪২, সুনামগঞ্জে ২৩৭১ ও হবিগঞ্জে ১৭৭৬ জন। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৪২ জন। এর মধ্যে সিলেট ৪১ ও মৌলভীবাজারে ১ জন।

এই ৪২ জনকে নিয়ে বিভাগে করোনামুক্ত হয়েছেন মোট ১১৪১৭ জন। এর মধ্যে সিলেটে ৬০৪৪, মৌলভীবাজারে ১৬০৬, সুনামগঞ্জে ২২৭০ ও হবিগঞ্জে ১৪৯৭ জন। সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে আজ ৫৩ জন ভর্তি আছেন হাসপাতালে। এর মধ্যে সিলেটে ৪৬, মৌলভীবাজারে ১ সুনামগঞ্জে ২ ও হবিগঞ্জে ৪ জন।
সিলেটে মোট মৃতের সংখ্যা আগের দিনের মতো ২২৪। এর মধ্যে সিলেট মারা গেছেন ১৬৩, ও মৌলভীবাজারে ২১, সুনামগঞ্জে ২৫ ও হবিগঞ্জে ১৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ