Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

অপহরণকৃত কলেজ ছাত্রী উদ্ধার, আসামী গ্রেফতার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৫:৪১ পিএম

ফরিদপুরের বোয়ালমারী থানা পুলিশ ছাত্রী অপহরণ মামলার আসামি ইব্রাহীম শেখকে (২৪) ঢাকার পূর্বটঙ্গী থানার বর্ণমালা রোডের দত্তপাড়া থেকে গ্রেফতার করেছে। ইব্রাহিম উপজেলার রূপাপাত ইউনিয়নের সুতলিয়া গ্রামের রত্তন শেখের ছেলে। এ সময় অপহরণকৃত ছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বর মাসে রূপাপাত ইউনিয়নের টুংরাইল গ্রামের বাসিন্দা ও কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের এইচএসসি প্রথম বর্ষের এক ছাত্রীকে অপহরণ করে ইব্রাহিম শেখ। এই ঘটনায় ওই ছাত্রীর মা সবিতা রানী বাদী হয়ে বোয়ালমারী থানায় গত ২২ সেপ্টেম্বর ইব্রাহিমকে একমাত্র আসামি করে অপহরণ মামলা করেন। মামলা নম্বর ২২। মামলার পর থেকে ইব্রাহিম পলাতক রয়েছে। বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার পূর্বটঙ্গী থানার দত্তপাড়া এলাকা থেকে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমানের নেতৃত্বে এসআই আশুতোষ তাকে গ্রেফতার করে বোয়ালমারী থানায় নিয়ে আসে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বুধবার বিকেলে থানা অফিসার ইনচার্জ মো. আমিনুর রহমান জানান, অপহরণ মামলার আসামি ইব্রাহিমকে গ্রেফতারের সময় ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। বুধবার ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও আদালতে ম্যাজিস্ট্রেটের কাছে ২২ ধারায় জবানবন্দি নেয়া হয়। ছাত্রী বাবা মার কাছে যেতে অস্বীকৃতি জানালে তাকে ফরিদপুর সেভ হোমে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন