Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মাগুরার মহম্মদপুরে নদীতে ডুবে গেল এক শিশু

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৫:৪৩ পিএম

মাগুরার মহম্মদপুর উপজেলার গোপালনগর গ্রামে মধুমতি নদীতে গোসল করতে গিয়ে ওমর শেখ নামের চার বছর বয়েসি এক শিশু ডুবে গেছে। বুধবার (১৪ অক্টোবর) দুপুর পৌনে দুইটার দিকে এ ঘটনা ঘটে।

শিশু ওমর ওই গ্রামের দিন মজুর গোলাম মাওলা শেখের ছেলে। ওমরের মা ঝর্ণা খাতুন জানান, বড়দের অজান্তে ৪/৫ জন শিশুর সাথে বাড়ির পাশে মধুমতি নদীতে গোসল করতে নামে ওমর। সাঁতার না জানায় স্রোতের তোড়ে ভেসে যায় সে। সাথের অন্য শিশুরা ভেসে যাওয়ার বিষয়টি পরিবারের লোকদের জানায়। মহম্মদপুর উপজেলা সদর থেকে ফায়ারসার্ভিস কর্মীরা চেষ্টা চালিয়েও শিশুর কোন সন্ধান পাননি। দিনমজুর গোলাম মাওলা শেখের দুই ছেলের মধ্যে ওমর ছোট। প্রতিবেশি ও স্থানীয় বাসিন্দা রফিকুল ইসলাম বলেন, নদীতে প্রচন্ড স্রোত। শিশুটি স্রোতের অনুকূলে ভাটিতে ফরিদপুর- নড়াইলের দিকে চলে যেতে পারে। মহম্মদপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নূরুল ইসলাম বলেন, ডুবুরি সুবিধা না থাকার পরও আমরা চেষ্টা করে শিশুটির সন্ধান পাইনি। খুলনা থেকে ডুবুরী দল আসার পর আবার উদ্ধার অভিযান শুরু হবে বলে জানান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ