Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে র‌্যাব কর্মকর্তার বাসায় চুরি : আটক মূল হোতা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৭:২৫ পিএম

সিলেট নগরীতে র‍্যাব কর্মকর্তার বাসায় ঢুকে খাবারের সাথে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে চুরির ঘটনায় গ্রেফতার করা হয়েছে মূল হোতাকে। মঙ্গলবার বিকেল ৪টায় আনোয়ার হোসেন সুমন (৩৬)নামের এই চোরকে শেখঘাট কলাপাড়া থেকে গ্রেফতার করে র‍্যাব। সে আখালিয়া নতুন বাজার এলাকার মৃত সুরুজ মিয়ার পূত্র।

জানা গেছে, গত ১৭ জুলাই রাতের কোনো এক সময়ে র‍্যাব-১ (ঢাকায় কর্মরত) এর এএসআই মনজুর আহমদের সিলেট নগরীর নবাবরোড এলাকার ৮নং সিদ্দিক ভিলার ভাড়া বাসায় দুর্ধষ চুরির ঘটনা ঘটে। চোরেরা বাসার পিছনের গ্রিল কেটে বাসায় ডুকে রান্না করা খাবারে নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে সকল সদস্যকে অজ্ঞান করে বাসায় রাখা টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৪ লাখ টাকার মালামাল নিয়ে যায়। এ ঘটনায় পরদিন ১৮ জুলাই কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়। পুলিশের পাশাপাশি এ মামলার ছায়া তদন্ত শুরু করে র‍্যাব । এবং নিশ্চিত হয় যে আনোয়ার হোসেন সুমনের নেতৃত্বে সংঘবদ্ধ একদল চোর এই ঘটনার সাথে জড়িত। গতকাল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯ এর অভিযানে শেখঘাট কলাপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। ধৃত চোরকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ