Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী

ছিনতাকারী ‌‘অপবাদের’ নিন্দা ও সুষ্ট বিচার চাইলেন সিলেটে নিহত রায়হানের যুক্তরাজ্য প্রবাসী বোন রুবা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ৮:২৯ পিএম

এক সাবেক পুুলিশ কর্মকর্তা পূত্র ছিল সিলেটে নিহত রায়হান। কিš‘ হতভাগা রায়হান প্রাণ হারানো সেই পুলিশের হাতে। কেবল মৃত্যু নয়, সেই সাথে ছিনতাকারীর অপবাদও দিল তাকে। এখানে শেষ নয়, মোটরসাইকেল এ্যাকসিডেন্ট, অত:পর গণপিটুনিতে মৃত্যুর খবর ছড়িয়ে দেয় সর্বত্র। সেই খবর রায়হানের পরিবারকে শুধু দেয়নি, পুলিশের ¯’ানীয় উর্ধ্বতন কর্তৃপক্ষকেও বিভ্রান্তিকর তথ্য দেয় হত্যাকারী পুলিশ সদস্যরা। সেই বরাতে গণপিটুনীতে নগরীতে এক ছিনতাইকারী মৃত্যু সংবাদ প্রচার করে একাধিক গণমাধ্যম। সাধারন মানুষের আ¯’া ্ও নির্ভরতা অনন্য ঠিকানা পুলিশ ও সংবাদ মাধ্যমের বিশ^স্ততা এভাবে নড়ে বড়ে করে দেয় বন্দর বাজার ফাঁড়ি পুলিশ। কিš‘ মিথ্যাচার ঠেকেনি বেশিক্ষণ। রায়হান পরিবারের জোরালো প্রতিবাদে ফাঁস হয়ে যায় হত্যা ঘটনা ধামাচাপার কল্পকাহিনী। কিš‘ এতে চরমভাবে মর্মাহত হয়েছেন রায়হানের পরিবার। সেই সাথে আমজনতাও। যুক্তরাজ্য প্রবাসী রায়হানের বোন রুবা আক্তার অশ্রুসিক্ত চোখে বলেন, কেন আমার ভাই চিন্তাই করবে ? কিসের অভাব ছিল আমার ভাইয়ের। আমি লন্ডনে, আমার সব চাচারা আমেরিকা প্রবাসী। সিলেটে আমার নিজস্ব সম্পত্তি রয়েছে। এক ডিসিমেল জমির মুল্য ৯-১০ লাখ। হত্যাকান্ডের সুষ্ট বিচার দাবী করে রায়হানের প্রবাসী বোন রুবা বলেন, আজ আমার ভাইয়ের বউ ২০ বছরের, সে সাদা কাপড় পড়ে বসে আছে। ২ মাসের ভাতিজিকে কে বাবা এসে দিবে। আমি বিচার চাই, আমি শুধু নয় দেশের সব মানুষই এ ঘটনার বিচার চায়। বোন জামাই মুফাজ্জিল আলী বলেন, ছিনতাইকারী বানিয়ে মিথ্যা অপবাদের নিন্দা জানাই।



 

Show all comments
  • মোঃ দুলাল মিয়া ১৫ অক্টোবর, ২০২০, ১:৫৮ এএম says : 0
    এই সরকারের আমলে বিচার হবে কি না সনদেহ আছে।কারন মনে হয় আর ক্ষমতায় থাকবে না।রাতের অন্ধকারে ভোট চুরি করে আর কতে দিন ক্ষমতা দখল করে রাখবে(????)জনগণ যদি পাগল হয় তবে সামনের নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আবার রাতের বেলায় ভোট চুরি করে আবার এই সরকারকে ক্ষমতায় আনবে(????)
    Total Reply(0) Reply
  • salman ১৫ অক্টোবর, ২০২০, ৫:১৩ এএম says : 0
    Allah (SWT) Vai ta k Jannat tul Ferdaus dan korun & Poribar k ai SOK soibar Sokti & Dhoirjo dan korun. R ZALIM POLICE jara Jorito ALLAH oder DUNYA & AKHIRAT Kothin koray din......ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ