Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভারতে দেয়াল ধসে শিশুসহ ৯ জনের মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ভারতের হায়দরাবাদে প্রবল বৃষ্টির মধ্যে দেয়ালধসে একটি শিশুসহ ৯ জনের মৃত্যু হয়েছে।মঙ্গলবার রাতে শহরটির বান্ধলাগুডা এলাকার মোহাম্মদিয়া হিলসে এ ঘটনা ঘটে। এবিপি নিউজের খবরে বলা হয়েছে, শহরের কয়েকটি অংশে দ্বিতীয় দিনের মতো ব্যাপক বৃষ্টিপাত অব্যাহত আছে। এতে শহরের বেশ কয়েকটি এলাকা পানিতে ডুবে গেছে। সড়ক ও বিমান যোগাযোগ বিঘ্নিত হচ্ছে এবং শহরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।

ভারতীয় লোকসভার সদস্য আসাদুদ্দিন ওয়াইসি বুধবার এক টুইটে বলেছেন, গত দুদিন ধরে এখানে ব্যাপক বৃষ্টিপাত হচ্ছে। মোহাম্মদিয়া হিলসে একটি সীমানা দেয়াল ধসে ৯ জনের মৃত্যু ও দুজন আহত হয়েছেন।
ধসে পড়া দেয়ালটি ১০টি বাড়ির ওপর পড়লে মর্মান্তিক ওই ঘটনাটি ঘটে। নিহতদের মরদেহগুলো ধ্বংসস্ত‚পের ভেতরে আটকা পড়ে ছিল। সোমবার রাত থেকে তেলেঙ্গানা রাজ্যে বজ্রসহ ভারী বৃষ্টিপাত হচ্ছে। এতে রাজ্যের নিচু এলাকাগুলো প্লাবিত হয়েছে এবং বৃষ্টির সঙ্গে সম্পর্কিত বিভিন্ন ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে। প্রবল বৃষ্টিতে তেলেঙ্গানার অন্তত ১৪ জেলা ক্ষতিগ্রস্ত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু

৩০ নভেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ