Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রেসিডেন্ট আবদুল হামিদ স্বাস্থ্য পরীক্ষার জন্য দুবাই গেলেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

স্বাস্থ্য পরীক্ষার জন্য সংযুক্ত আরব আমিরাতের দুবাই গেলেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ। গতকাল বুধবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে প্রেসিডেন্ট ঢাকা ছাড়েন বলে জানিয়েছেন প্রেস সচিব মো. জয়নাল আবেদীন। তিনি বলেন, দুবাইয়ের আমেরিকান হাসপাতালে মাননীয় প্রেসিডেন্ট স্বাস্থ্য পরীক্ষা করাবেন। সফর শেষে আগামী ২২ অক্টোবর প্রেসিডেন্টের দেশে ফেরার কথা রয়েছে।
গতকাল হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনালে প্রেসিডেন্টকে বিদায় জানান কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। এছাড়া মন্ত্রিপরিষদ সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব, বাংলাদেশে নিযুক্ত সংযুক্ত আরব আমিরাতের শার্জ দ্য আফেয়ার্স, তিন বাহিনীর প্রধানসহ সামরিক- বেসামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ৭৬ বছর বয়সী আবদুল হামিদ দীর্ঘদিন ধরে গøুকোমায় ভুগছেন।

স্পিকার থাকা অবস্থায় চিকিৎসার জন্য নিয়মিত তাকে সিঙ্গাপুরে যেতে হত। প্রেসিডেন্ট হওয়ার পর সিঙ্গাপুরের পাশাপশি লন্ডনেও স্বাস্থ্য পরীক্ষা ও চোখের চিকিৎসা করাচ্ছেন তিনি। সর্বশেষ গত মার্চ মাসে স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন গিয়েছিলেন আবদুল হামিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন