Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

হাতির পিঠে যোগাসন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

হাতির পিঠে উঠে যোগাসন করতে গিয়েছিলেন ভারতের জনপ্রিয় যোগগুরু রামদেব। কিন্তু সেই চেষ্টাই কাল হল তার জন্য। যোগাসনের মাঝপথেই হাতির পিঠ থেকে উল্টে পড়ে যান তিনি। যদিও তিনি এ ঘটনায় তেমন আহত হননি। তবে সেই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে।

ঘটনাটি ঘটে সোমবার মথুরার রামনারেতি আশ্রমে। সেখানেই হাতির পিঠে উঠে যোগাসন করছিলেন যোগগুরু রামদেব। হাতিটি তখন থেমে ছিল। এরপর হাতিটি নড়তে শুরু করতেই দেখা যায় গোলমাল। পিঠের ওপর থেকে যোগাসন করতে করতে একেবারে আচমকা পড়ে যান রামদেব। তবে মুহ‚র্তের মধ্যেই আবার মাটি থেকে উঠে দাঁড়িয়ে শরীর থেকে ধুলো ঝাড়তে শুরু করেন তিনি। এবং এই ঘটনার পর, তাকে হাসিমুখে দেখা গিয়েছে। এভাবে পড়ে গিয়ে আবার উঠে দাঁড়িয়ে বাবাকে দেখে ভক্তরাও আশ্বস্ত হন।

যোগগুরু রামদেবের এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১৮ হাজার ৪০০ বার দেখা হয়েছে ভিডিওটি। তার সঙ্গেই উঠে এসেছে দারুন সব মজার কমেন্ট। একজন মন্তব্য করেছেন, ‘হাতিটিকে তো যোগ সেখানে হয়নি, তাই সেও বুঝতে পারেনি তার পিঠের ওপর কী চলছে।’ অন্য একজন বলছেন, ‘দ্রুত ফের নিজের পায়ে উঠে দাঁড়ালেন, এটা রামদেবের পক্ষেই সম্ভব!’ আরও একজন লিখেছেন, ‘যথেষ্ট ফিট তিনি, এটাই তার প্রমাণ। ঠিক ছোটবেলায় আমরা যেমন ছিলাম, পড়ে গিয়ে দ্রুত উঠে দাঁড়াতাম, তিনিও সেইভাবে উঠে দাঁড়ালেন এবং দ্রুত!’ তবে এটা প্রথম নয়। এর আগেও একবার বৃষ্টিতে সাইকেল চালাতে চালাতে পড়ে যান রামদেব। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সূত্র : নিউজ ১৮।



 

Show all comments
  • a aman ১৫ অক্টোবর, ২০২০, ৫:৩০ এএম says : 0
    this idiot making lots of money selling cow shit, and urine!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ