Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্বারে দ্বারে ঘুরছেন বাবা

মেয়েকে ধর্ষণের বিচার দাবি

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের আসামি সুমন রেজা প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছেন বলে অভিযোগ উঠেছে। মামলা দায়েরের ১৩ দিন পার হলেও পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি। ওই ছাত্রীর দিনমজুর বাবা পুলিশসহ প্রভাবশালীদের দ্বারে দ্বারে ঘুরেও কোনো ফল পাননি বলে জানান। তবে পুলিশ বলছে, সুমন রেজাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

জানা যায়, দৌলতপুর উপজেলার হোগলবাড়ীয়া ইউনিয়নের জয়রামপুর গ্রামের ১০ম শ্রেণিতে পড়–য়া এক ছাত্রীর (১৬) সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে একই এলাকার সুমন রেজা। তিনি ওই গ্রামের রবিউল ইসলামের ছেলে। গত ১৮ সেপ্টেম্বর রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে সুমন রেজা ফোন করে ওই ছাত্রীকে বাড়ির বাইরে আসতে বলে। প্রেমিকের কথায় মেয়েটি বাড়ির পেছনে গেলে সুমন রেজা তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। মেয়েটি প্রথমে বিষয়টি গোপন রাখলেও ২৯ সেপ্টেম্বর তার মাকে জানায়। এ ঘটনায় মেয়েটির বাবা গত ৩০ সেপ্টেম্বর দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে সুমন রেজার বিরুদ্ধে মামলা দায়ের করেন। তবে মামলার পর ১৩ দিন চলে গেলেও পুলিশ আসামি সুমন রেজাকে গ্রেফতার করতে পারেনি।
মেয়েটির বাবা অভিযোগ করে বলেন, সুমন এলাকায় প্রকাশ্যেই ঘুরে বেড়াচ্ছে। কিন্তু পুলিশ তাকে ধরছে না। তিনি জানান, তিনি একজন দরিদ্র মানুষ, অন্যের ক্ষেতে দিনমজুরের কাজ করেন। এ কারণে পুলিশ তার কথা আমলে নিচ্ছে না। এছাড়া এলাকার একটি প্রভাবশালী মহল সুমনের পক্ষে কাজ করছে। এ ঘটনার সুষ্ঠ বিচার চান তিনি। দৌলতপুর থানার ওসি জহুরুল আলমের দাবি, মামলা হওয়ার পর থেকে সুমন এলাকা ছাড়া। তাকে গ্রেফতারে একাধিক অভিযান চালানো হয়েছে। তবে এখনো তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। খুব শিগগিরই সে ধরা পড়বে বলে আশ্বাস দেন ওসি।



 

Show all comments
  • Jack Ali ১৫ অক্টোবর, ২০২০, ১১:৩১ এএম says : 0
    O'Allah wipe out this enemy of Allah government and their supporter from our Beloved Country because we are not safe from their dirty hand.. O'Allah establish you Law so that we will be able to live in our Beloved Country in peace with human dignity.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের-বিচার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ