Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ের প্রলোভনে ধর্ষণ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

সেল ফোনে প্রেম থেকে প্রেমিকের সাথে দেখা করতে গাজীপুর থেকে বরিশালে এসে ধর্ষণের শিকার হয়েছে এক কিশোরী। রোববার রাতে বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ইউনিয়নের চরহবিনগর গ্রামের এক বাগানে কিশোরীকে ধর্ষণ করে তার প্রেমিক ফয়সাল খান। সেলফোনে পরিচয়ের সূত্র ধরে তার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিল ধর্ষিতা কিশোরী।
ঐ কিশোরী ধর্ষণের বিবরণ দিয়ে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট পলি আফরোজের আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে। অভিযুক্ত ফয়সাল শায়েস্তাবাদ ইউনিয়নের রামকাঠী গ্রামের মোতালেব খানের ছেলে। কিশোরীর গ্রামের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ভাষানচর ইউনিয়নে হলেও পরিবারের সঙ্গে সে গাজীপুরে থাকতো।
বিএমপি’র কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. সগীর সাংবাদিকদের জানান, খবর পেয়ে কিশোরীকে উদ্ধার করে আদালতে প্রেরন করা হয়েছে। আদালতে ২২ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়ার পরে কিশোরীকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছেবরে জানিয়েছে পুলিশ। এদিকে, বরিশালের আন্ধারমানিক গ্রামের এক নববধূকে আটকে রেখে গণধর্ষণের ঘটনায় গৃহবধূ নিজেই বাদি হয়ে মঙ্গলবার রাতে কাজির হাট থানায় মামলাটি দায়ের করেছে। স্থানীয় ইউপি সদস্য পরান ভূঁইয়া, রাজিব ফকির, বাবু ওরফে সোহেল বেপারী, নাজমুল হক আকনসহ ৫ জনকে মামলায় আসামি করা হয়েছে। কাজির হাট থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, অভিযুক্তদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে। এ ঘটনার পর পরই গৃহবধূ ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। বিষয়টি স্থানীয়ভাবে ২০ হাজার টাকার বিনিময়ে ধামাচাপা দিতে চেষ্টা করে পরান ভূঁইয়া, ফারুক ভূঁইয়া।



 

Show all comments
  • সৈয়দ আদনান ১৪ অক্টোবর, ২০২০, ১০:৪৬ পিএম says : 0
    ঐ মেয়েটার আগে ব্যাবস্থা নেয়া দরকার!কারন ও ... কাছে গেল কেন?
    Total Reply(0) Reply
  • Jack Ali ১৫ অক্টোবর, ২০২০, ১১:২৯ এএম says : 0
    This woman is 100% responsible for her rape.. She should be punished also. Allah [SWT] forbid that muslim men and cannot mix together. Allah [SWT] didn't mentioned in The Qur'an that do not commit Zina but He said do not come near into Zina.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ