Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

‘রাধে’ নিয়ে চমকপ্রদ তথ্য দিলেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ৯:৩২ এএম

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা 'রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই'। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করছেন সালমান খান। আর ভাইজানের বিপরীতে দেখা যাবে দিশা পাটানিকে। তবে সিনেমাটি নিয়ে এবার জানা গেল এক চমকপ্রদ তথ্য!

লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে 'রাধে'র শুটিং বন্ধ ছিলো। কিন্তু সম্প্রতি ফের শুটিংয়ে ফিরেছেন সালমান সহ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট অন্যান্যরাও। মুম্বাইয়ের একটি স্টুডিওতে দিশা পাটানিকে নিয়ে বাকি অংশের কাজ সারছেন অভিনেতা।

বিগ বাজেটের এই সিনেমার জন্য কোনোরকম খামতি রাখতে চাইছেন না সালমান। শোনা যাচ্ছে, এই সিনেমার অ্যাকশন দৃশ্য নির্দেশনার জন্য ভাইজান দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় স্টান্ট ডিরেক্টর কন টাই হো'কে রাজি করিয়েছেন।

'রাধে'র একটি বিশেষ দৃশ্যে সালমনের সঙ্গে ভিলেনের লড়াইয়ের দৃশ্যকে নতুন চমকে হাজির করার ইচ্ছা রয়েছে নির্মাতাদের। আর সেই দায়িত্বই দেওয়া হয়েছে ওই স্টান্ট নির্দেশককে। গেল বছর নভেম্বরেই টিমের সঙ্গে মিটিং সারতে ভারতে এসেছিলেন কন টাই। সিনেমায় এক খলচরিত্রে দেখা যেতে পারে স্বয়ং কন টাইকে। এমনকি পর্দায় সালমনের সঙ্গে তাকে লড়তেও দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন