Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

ঠাকুরগাঁওয়ে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২০, ২:১২ পিএম

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার শিয়ালডাঙ্গী গ্রামে একই পরিবারের তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ । বৃহস্পতিবার সকালে বাড়ির নিকটে পানি ভর্তি একটি ডোবা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। মৃতরা হলেন আকবরের স্ত্রী আরিদা (২৭), তার মেয়ে আঁখি (১০) ও ছেলে আরাফাত (৭)।

ধর্মগড় ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সাবেক সদস্য শরিফ জানান বুধবার আকবর তার বাবা সিরাজুলের সঙ্গে তর্ক-বির্তক হয় । আজ বৃহস্পতিবার সকালে বাড়ির উঠানের নিকটে একটি ডোবায় পানিতে ভেসে উঠে আকবরের স্ত্রী ও তার দুই শিশু সন্তানের মরদেহ । ধর্মগড় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম মুকুল বলেন আকবর পেশায় ফেরিওয়ালা । আবার কোন সময় কৃষি কাজ করে সংসারের খরচ চালায় । তিনি জানান পরিবারটি ধার দেনায় জজর্ড়িত। হয়তো বা এ নিয়ে পারিবারিক কলহের জের ধরে আত্ম হননের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক অনুসন্ধানে এটি ধারনা করা হচ্ছে ।
তবে আরিদার ভাই দাবি করেছেন, খুন করে ৩ জনকে খাদে ফেলে দেয়া হয়েছে।

রানীশংকৈল থানার ওসি জাহিদ ইকবাল বলেন তদন্ত ও মরদেহের ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর জানা সম্ভব হবে একই পরিবারের ৩ জনের মৃত্যু রহস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন